Bangla love sms || Bangla romantic sms bd

 


ভালোবাসা তো যায়না টাকা দিয়ে কেনা,
ভালোবাসা তো যায়না হীরা মুক্তা দিয়ে গড়া।
দুটি মনের আকুলতায় যে বন্ধন হয়,
তাকেই তো ভালোবাসা কয় ।
@@@@@@@@@@@

তুমি আমার রঙিন স্বপ্ন শিল্পীর রঙে ছবি,
তুমি আমার ছাঁদের আলো, সকাল বেলার রবি,
তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কূল,
তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল ।

মানুষ মানুষের জন্য,
পাখি আকাশের জন্য,
সবুজ প্রকিতির জন্য,
পাহাড় ঝর্নার জন্য,
ভালোবাসা সবার জন্য,
আর তুমি শুধু আমার জন্য ।

 

রাতের আকশে তাকালে দেখি লক্ষ তারার মেলা,
এক চাঁদকে ঘিরেই যেন তাদের যত খেলা,
বন্ধু অনেক পাওয়া যায় বাড়ালেই হাত,
আমার কাছে তুই যে বন্ধু ওই আকাশের চাঁদ ।

তোমার জন্য রইলো আমার সপ্নে ভেজা ঘুম
একলা থাকা শান্ত দুপুর রাত্রি নিঝুম
তোমার জন্য রইলো আমার দুস্টু চোখের ভাষা,
মনের মাঝে লুকিয়ে রাখা অনেক ভালোবাসা ।

আবার যদি বৃষ্টি নামে
আমিই তোমার প্রথম হবো,
লেপটে যাওয়া শাড়ির মত
অঙ্গে তোমার জড়িয়ে যাবো ।

যতো ভালোবাসা পেয়েছি তোমার কাছ থেকে,
দুষ্টু এই মন চায় আরো বেশী পেতে,
কি জানি তোমার মধ্যে কি আছে,
এই মন চায় তোমাকে আরো বেশী কাছে পেতে ।

আজকের এই দিন গুলো কাল সৃতি হয়ে যাবে,
মনের খাতায় কোন পাতায় লেখা হয়ে যাবে,
কালকে এই পাতা গুলো একটু উল্টে দেখো-
আবসা সব সৃতির মাঝে আমায় খুঁজে পাবে ।

সপ্নে তুমি আসো কেনো দেখা দাও না
তোমায় আমি ভালোবাসি তুমি কেনো বুঝো না,
একবার বলোনা তোমায় আমি ভালোবাসি
তাহলে স্বর্গের সুখ এনে দিতে পারি ।

যত দূরে যাওনা কেনো আছি তোমার পাশে,
তাকিয়ে দেখো আকাশ পানে, ঘুম যদি না আসে ।
কাছে আমায় পাবে তুমি হাত বাড়াবেই যেই,
যদি না পাও জানবে সেদিন আমি যে আর নেই ।

রাতে চাঁদ দিনে আলো,
কেনো তোমায় লাগে ভালো ?
গোলাপ লাল কোকিল কালো
সবার চেয়ে তুমি ভালো ।
আকাশ নীল মেঘ সাদা
গোয়াল ঘরে তুমি বাঁধা ।

তুমি যদি ৮০ বছর বাঁচো, তবে ৭২০ টা পূর্ণিমা পাবে, ১৬০ টা ঈদ পাবে,
৮০ টা জন্মদিন পাবে, ২/৩ টা সূর্য গ্রহন ও পাবে,
তবে আমার মত লাভার পাবে না ।

আমি মেঘের মত চেয়ে থাকি
চাঁদের মত হাসি
তারার মত জ্বলে থাকি
বৃষ্টির মত কাঁদি
দূর থেকে বন্ধু শুধু
তোমার কথাই ভাবি…

প্রেম মানে হৃদয়ের টান
প্রেম মানে একটু অভিমান
দুটি পাখির একটি নীড়
একটি নদীর দুটি তীর
দুটি মনের একটি আশা
তার নাম ভালোবাসা

সপ্ন আমার অনেক ছিলো বন্ধু তোমায় ঘিরে
সপ্ন দিয়ে কেনো তুমি আসলে না আর ফিরে
মন যে আমার অচিন পাখি নেই তার কোন খোঁজ
বন্ধু তোমায় মনে পড়ে সকাল সন্ধ্যা রোজ ।