প্রেমিকা নিজেরাই নিজেদের বিয়ে ঠিক করেছে

bangla jokes
প্রেমিক-প্রেমিকা নিজেরাই নিজেদের বিয়ে ঠিক করেছেছেলেটা বলল, আমাদের বিয়ের এই খবরটা বিয়ের আগের দিন পযর্ন্ত কাউকে আমরা জানাবো না খবরটা শুধু বিয়ের আগের দিন আমরা সবাইকে জানাবো এবং এইটা একটা Surprise হবে

মেয়েটা বলল, আমি শুধু একজনকে এই খবরটা জানাতে চাই

ছেলে :- কেন?

মেয়ে :- পাশের বাড়ির কালু আমাকে একদিন বলেছিল, কোন গাধাই নাকি আমাকে বিয়ে করবেনাতাই ওকে জানাতে হবে।  


bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস 



একদিন দুই বন্ধু বসে গল্প করছিলো । হঠাৎ ১ম বন্ধু ২য় বন্ধুকে বললো আচ্ছা দোস্ত একটা মজার ব্যাপার খেয়াল করছিস ।

২য় বন্ধু বললো কোন ব্যাপার দোস্ত ?

তখন ১ম বন্ধু বললো ছাত্র অবস্থায় যখন কোন মেয়েকে প্রপোস করতে গেছি তখন সেই মেয়েই বলতো আমার বয়ফ্রেন্ড আছে ।

২য় বন্ধু বললো তো কি হয়েছে ।

১ম বন্ধু বললো আরে বেটা শুন বিয়ের জন্য যে মেয়েই দেখতে যাই সেই মেয়েই বলে আমার কন বয়ফ্রেন্ড ছিল না ।

২য় বন্ধু বললো আরে তাই তো ।। এতো পুরাই মাথা নষ্ট



১ম বন্ধু : জানিস, বাড়ি থেকে পালিয়ে যেদিন নিশিকে বিয়ে করলাম, ঠিক সেদিনই জুতোর বাড়ি খেতে হল!

২য় বন্ধু : আমার ধারণা, এর পেছনে নিশ্চয়ই নিশির বাবার হাত ছিল!

১ম বন্ধু : না না, হাত নয়! ওটার মধ্যে নিশির বাবার পাছিল!
bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস