একটি সত্য প্রেমের কাহিনী ||| রাকিব ও অপি

একটি সত্য প্রেমের কাহিনী 
love story bangla

আমাদের গ্রামের একটা ছেলে নাম রাকিব। মেয়েটার নাম অপি।সেও আমাদের গ্রামেই বাস করত। রাকিব ও অপি একি ক্লাসে পড়ত। অপি রাকিবের চেয়ে উচু বংশের ও বড়লোকের মেয়ে। অপিরে রাকিব খুব ভালবাসত।তাই একদিন কথাটা মনের মধ্যে চাপা রাখতে না পেরে অপিকে বলে অপি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি । রাকিবের কথাটা বলতে দেরি হলেও জুতা পেটা খেতে দেরি হল না।এরপর স্কুলের স্যারদের বেতের আঘাত এবং গ্রামের শালিসে বেত্রাঘাত সবই সইতে হল রাকিবকে। আরো অনেক ঘটনা ঘটল। প্রায় তিন বছর পর: ইন্টার পাস করার পর অপির বিয়ে হয়। রাকিব ইন্টার ফাস্ট ইয়ারে থাকাবস্থায় সেনাবাহিনীতে চাকরি পায়। এদিকে বিয়ের প্রায় সাত মাস পর অপির স্বামী ঢাকা গাড়ি এক্সিডেন্টে মারা বলে রাখা ভাল,আমাদের গ্রামটা মেঘনা নদীর তীরে। এদিকে মেঘনার ভাঙ্গনে অপিদের বাড়ি ভেঙ্গে যায়।

  • bangla jokes,bangla koutuk, bangla comedy, bangla funny sms, jokes bangla, bangle jokes 18+, bangla sad sms, sms bangla, bangla romantic sms, bangla love poem, bangla love sms, bangla sms

তাই আর্থিক অবস্থাও অপিদের আগের মত নেই। একদিকে স্বামী নেই অন্য দিকে বাবার অবস্থা ভাল নেই।বাবার আর্থিক অবস্খা ভাল না ও একবার বিয়ে হয়েছে তাই ভাল পাত্র মিলে না।অপি আজ বড় অসহায়। রাকিবের অপমানের কথা বার বার মনে পড়ে।তাই রাকিবের কাছে মাফ চাওয়ার জন্য তার নাম্বার সংগ্রহ করে ফোন দেয় অপি:হ্যালো রাকিব:কেমন আছ,অপি? অপি:তুমি আমাকে চিনলা কিভাবে? রাকিব:ভালবাসি তাই। তাছাড়া অনেক আগেই তোমার নাম্বার সংগ্রহ করেছি। অপি:আজ তোমার কাছে মাফ চাওয়ার জন্য ফোন করেছি। রাকিব:কোন মাফ নেই।আগে বল তুমি আমাকে বিয়ে করবে। সাথে সাথে চোখ দিয়ে পানি পড়তে লাগল এবং কান্নাজড়িত কন্ঠে বলল অপি:তুমি কি এখনো আমাকে ভালবাস? রাকিব:তোমার জন্য মনে ৪বছর আগে যে ভালবাসার সৃষ্টি হয়েছে তা এখনো ধ্বংস হয়নি। গত নভেম্বর মাসে অপি আপু রাকিব ভাইয়ার বিয়ে হয়েছে। এই ভালবাসা থেকে প্রমানিত হয় ছেলেদের ভালবাসায় কোন ত্রটি থাকে না।

  • কৌতকমজার কৌতুকবল্টুর নতুন জোকসবল্টুর মজার জোকসবল্টুর জোকসবল্টু জোকস