আমি এই মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে গেলাম


নার্সারিতে পড়ুয়া আমার চার বছর বয়সী খালাতো বোনটা আজ সকালে আমাকে বললো ভাইয়া, আমাকে বিয়ে করবা? 

আমি হতবম্ভ হয়ে তার দিকে তাকালাম। দেখলাম হাসি হাসি মুখ করে জিজ্ঞাসু দৃষ্টিতে সে আমার দিকে তাকিয়ে আছে। এইটুকু একটা পিচ্চি মেয়ের মুখে এমন কথা শুনে আমি ভীষণ মজা পেলাম। তাই ভাবলাম ওর সাথে একটু মজা করা যাক। 

বললাম, করবো। তুই রাজি? সে বিরক্ত হলো। বললো, বোকার মত কথা বলছো কেন? আমি রাজি না থাকলে, তোমাকে জিজ্ঞেস করতাম নাকি? 

আমি বললাম, সরি, আমার ভুল হয়ে গেছে। 

সে বললো, হয়েছে হয়েছে। আর নাটক করতে হবে না। শোন, আজ থেকে আমি তোমার বউ। আর আজ তোমার বউয়ের চিপস খেতে ইচ্ছে করেছে। আজকে অফিস থেকে বাসায় ফেরার সময় চিপস নিয়ে আসবে। বুঝেছো? 




আমি বললাম, যথা আজ্ঞা মহারাণী! চিপস আনবো বলেছি ঠিকই। কিন্তু নানা ব্যাস্ততায় চিপস আনতে ভুলে গেছি। আমি বাসায় ফিরতে সে দৌড়ে এলো। তারপর বললো, কই, আমার চিপস দাও। 

আমি বললাম, সরি, মনে ছিলো না! সে বললো, কি? 

সামান্যএকটা চিপস আনতে বলেছি, তাও আনতে ভুলে গেছো। যদি শাড়ী ব্লাউজ আনতে বলতাম, তাহলে মনে হয় তুমি নিজেই বাসায় আসতে ভুলে যাইতা। যাও! তোমাকে এখুনি তালাক দিয়ে দিলাম। 

একথা বলেই সে এক দৌড়ে আমার সামনে থেকে চলে গেলো। আমি এই মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে গেলাম। এই মেয়ে মাত্র চার বছর বয়সে, সকালে বানানো স্বামীকে বিকালেই তালাক দিয়ে দিলো একটা চিপস না আনার অপরাধে! ভবিষ্যতে না জানি এই মেয়ে কত ভয়ঙ্কর হবে!


  • bangla smsbangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms, কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস