লজ্জা থাকলে জীবনে আর কখনো কাউকে অপমান করবে না

bangla jokes

লজ্জা থাকলে জীবনে আর কখনো কাউকে অপমান করবে না
মেয়ে : এই রিক্সা যাবেন
রিক্সাওয়ালা : কই যাইবেন মেডাম,,, 
মেয়ে : rajuk uttora model college 
রিক্সাওয়ালা,, চলেন মেয়েটা রিক্সায় ওঠে ফোনে কথা বলতেছিল আর মাঝে মাঝে ইংরেজী শব্দ ব্যবহার করতেছিল,, 


রিক্সাওয়ালা তার ইংরেজী কথা শুনে মাঝে মাঝে হেসে ফেলছে মেয়েটা বিষয় বুঝতে পেরে রেগে ক্ষেপে গেল বললো থামুন, আমি নামবো আপনার রিক্সায় আমি যাবো না,, 
রিক্সাওয়ালা : ক্যান মেডাম যাইবেন না ক্যান মেয়েটা রাগের মাথায় রিক্সা থেকে নামতে গিয়ে রিক্সার একটা পেরেকের সাথে লেগে মেয়েটার ওড়নাটা ছিরে গেল 
মেয়ে : go to hell,, 
রিক্সাওয়ালা : কি বলেন মেডাম আমি তো কিছু বুঝতে পারলাম না,,,, 
মেয়ে : does you know the price of this dress?,,, ও তুমিতো আবার ইংরেজী বুঝ না,,, কখনো এতো দামের পোষাক দেখেছো,,তোমার জন্য আমার ওড়নাটা ছিড়ে গেল,,,,অশিক্ষিত গ্রাম্য ভুত,,,,, 
ছেলে : no i have never seen....i'm illiterate,,,so what?..... you have made a mistake,,, you have told,,,,, does you know the price of this dress,,? this sentence is not correct,,,,the correct sentence,,,do you know the price of this dress,,? got it? don't try to underestimate anyone ok,,,,,
 মেয়ে : আপনি ইংরেজী জানেন,? 
রিক্সাওয়ালা : হা জানি? আমি ইংরেজীতে অনার্সের একজন ছাত্র,,আমার বাবা খুব অসুস্থ থাকায় সংসার চালাতে এখন আমি রিক্সা চালাইতাছি যতদিন পযর্ন্ত বাবা সুস্থ না হয়,,,
 মেয়ে : তাহলে গ্রাম্য ভাষায় কেন কথা বলেন,, 
রিক্মাওয়ালা :  কারণ এটা আমার মূল,,আমি আমার মূল থেকে আলাদা হতে চাই না,, শিক্ষাতে আমি আমার নিজের ভিতরে লালন করি,,,, শুধু মাত্র ইংরেজী বলে modern হওয়ার জন্য আমি শিক্ষা গ্রহণ করতে যাই না,,,, 
মেয়ে : আপনি কি বলতে চাইতেছেন,,, 
ছেলে : আপনি একজন শিক্ষিত হয়েও সহজ কথাটা বুঝতে পারলেন না,,,, 
মেয়ে : তখন যেন বোবা হয়ে গেল,,,,,কি বলবে বুঝতে পারতেছে না,,,,লজ্জায় মাথা নিচু করে থাকলো : মেয়েটা তখন বললো আমাকে ক্ষমা করে দেন আমি আর কখনো এই রকম ভুল করবো না । 
রিক্সাওয়ালা বললো আমি কিছু মনে করি নাই,, মানুষকে কখনো অপমান করবেন না,,,আর আমার বাবার জন্য দোয়া করবেন,,,,,,বলে রিক্সাওয়ালা চলে গেল,,,,,,

  • bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms,jokes bangla, bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms