কেউ একজন তোমার একটা SMS এর জন্যে সারাটাদিন অপেক্ষা করে


কেউ একজন তোমার একটা SMS এর জন্যে সারাটাদিন অপেক্ষা করে আছে আর তুমি খুব যত্ন সহকারে Avoid করছো তাকে। মানুষ টা তোমায় দিনে ত্রিশ টা করে ফোন দিচ্ছে আর তুমি ফোন টা সাইলেন্ট মুডে ফেলে রেখে জোর করে প্রমান করাচ্ছো তুমি ব্যস্ত। প্রচন্ড ব্যস্ত। কাউকে ইগনোর করার মাঝে যতটুকু বেহায়া আনন্দ তুমি পাচ্ছো, তার থেকে ও বেশি কষ্ট পেয়ে ঐ মানুষটি তোমায় বেহায়ার মতো ভালোবেসে আবারো ফোন দেয়.....। (bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms,jokes bangla, bangle jokes 18+ )

তুমি এখনো বুঝবেনা, তোমার দেওয়া এই কষ্ট গুলো বুমেরাং এর মতোই। যার দিকে ছুঁড়ে দিচ্ছো, তার কাছ থেকে আবার তোমার কাছেই ফিরে আসবে। দু'দিন, দু'মাস, দু'বৎসর পর হলেও ফিরে আসবে। তখন আস্তে আস্তে বুঝতে পারবে কাউকে এভয়েড করার থেকে ধারালো কিছু দিয়ে তার একটা একটা অঙ্গ প্রত্যঙ্গ কেটে নেওয়ার যন্ত্রনা সহ্য করা তার জন্য কম কষ্টকর.....।(, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms )

 মানুষ নামক প্রচন্ড অভিমানী প্রানীটা এভয়েড করা একদম সহ্য করতে পারেনা। আর হ্যাঁ, একটা কথা। কেউ তোমার জন্যে অপেক্ষা করে; এটা ভেবে বসে থেকোনা তুমি সেলিব্রেটি। সবাই অপেক্ষা করতে জানেনা, আর যে অপেক্ষা করতে জানে সে গভীরভাবে ভালোবাসতে ও জানে। খুব কম সৌভাগ্যবান রাই এমন ভালোবাসার খোঁজ পেয়ে ধরে রাখতে পারে। বাকিরা পেয়ে ও হারিয়ে ফেলে.....। তারপর কোনো একদিন. যখন সব হারিয়ে শুন্য দুহাত বাড়িয়ে হারিয়ে যাওয়া ভালোবাসা টা হন্য হয়ে খুঁজে, ঠিক তখন ভালোবাসা টা মানুষটির শুন্য হাত দুটো কে খুব যত্ন করে এভয়েড করে, ইগনোর করে। বুমেরাং টা ফিরে এসেছে; বেহায়ার মতোই.... হা হা হা।



  • ,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস