বল্টু বাসর ঘড় থেকে পালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল


বল্টু বাসর ঘড় থেকে পালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিল তো হঠাৎ পেছন থেক নাইটগার্ড ডাক দিল
নাইটগার্ডঃ এই খবরদার পালানোর চেষ্টা করবানা ।
বল্টুঃ কই আমি পালাচ্ছি না তো
নাইটগার্ডঃ এ দিক আস...... আস।(বল্টু কাছে আসলে) তোমারে তো ঠিক চিনলাম না, তুমি থাকো কোথায় ?
বল্টুঃ আমার মায়ের সাথে থাকি ।
নাইটগার্ডঃ তোমার মা থাকে কোথায় ।
বল্টুঃ আমার বাবার সাথে থাকে ।
নাইটগার্ডঃ বাবা মা দুজনে থাকে কোথায় ?
বল্টুঃ এক সাথে থাকে ।
নাইটগার্ডঃ (নাইটগার্ড রেগে গিয়ে)এই তোর ঠিকানা কোথায় ?
বল্টুঃ আগে যেখানে ছিল ?
নাইটগার্ডঃ আগে কোথায় ছিল ?
বল্টুঃ এখন যেখানে আছে
নাইটগার্ডঃ(নাইটগার্ড রেগে গিয়ে)অরে তোর বাড়িটা কোথায় ?
বল্টুঃ তাল গাছটার পেছনে ।
নাইটগার্ডঃ তাল গাছটা কোথায় ?
বল্টুঃ বাড়ির সামনে ।
নাইটগার্ডঃ তাল গাছ আর তোর বাড়ি এই দুইটা কোথায় ?
বল্টুঃ মুখো মুখী
নাইটগার্ডঃ ওই তোর ঠিকানা বলার দরকার নাই না ।তুই শুধু আমারে এইটা বল তুই কোন জায়গা থেকে আসছিস ?
বল্টুঃ আজ্ঞে আমি নতুন বর বাসর ঘড় থেকে পালিয়ে আসছি ?
নাইটগার্ডঃ ও ও তুমি নতুন বর বাসর ঘড় থেকে পালাইছ ?? কেন, হঠাৎ ভয় পাইছো ?
বল্টুঃ না , হঠাৎ সাহসটা ফিরে পেলাম ।
নাইটগার্ডঃ তো তোর বর যাত্রীরা কই ?
বল্টুঃ ওরা এতো ক্ষণে খাচ্ছে ।
নাইটগার্ডঃ বাহ (নাইটগার্ড মনে করে ছিল ভালো মন্দ খাচ্ছিলো ) ।
বল্টুঃ আরে মার খাচ্ছে
নাইটগার্ডঃ কেন ?
বল্টুঃ আপনার কি মনে হয় বাসর রাতে বর পালালে বর যাত্রীরা আদর খাবে ? তো আপনি কে ?
নাইটগার্ডঃ আমার পোশাক দেখেও বুজছিস না আমি কে ? আমি হলাম এই এলাকার নাইটগার্ড ।
বল্টুঃ তো আপনার কোন ভাই বোন নাই ?
নাইটগার্ডঃ না । আমি একা
বল্টুঃ আপনি সেই কবে কার লোক তার পরেও আপনি একা ?
নাইটগার্ডঃ আমার বাবাও নাইটগার্ড ছিল তো তাই । তা তুই বাসর ঘড় থেকে পালালি কেন ?
বল্টুঃ আমার বউ স্কুলের হেডমাস্টার তো তাই
নাইটগার্ডঃ তাতে কি ?
বল্টুঃ তাতে কিছু না । আসলে আমি যখন বউকে আদর করতে গেলাম তখন ছোট্ট একটা ভুল করে ফেললাম । আর অমনি বউ বলল যাও কান ধরে উঠবস করো ।
নাইটগার্ডঃ এই জন্য কেউ পালায় ?
বল্টুঃ আরে না । আমি কান ধরে উঠবস করে আবার বউকে আদর করতে গেলাম । আবার একটা ভুল করে ফেললাম । এই বার বউ বললো যাও বাইরে গিয়ে নিল ডাউন হয়ে থাকো ।
নাইটগার্ডঃ (অবাক হয়ে) এই জন্য তুই পালাইছস ?
বল্টুঃ কোন দিন একবার অই অবস্থায় নিল ডাউন হয়ে দেখবেন, তখন বুজতে পারবেন কেমন লাগে ।
নাইটগার্ডঃ ও ও , তাই বুঝি ।
বল্টুঃ আপনি তো এই এলাকার নাইটগার্ড আপনি কখনো চোর ধরেছেন ?
নাইটগার্ডঃ হা (সুর ধরে ) একদিন দেখি একটা লোক এক গুছা চাবি নিয়া অনেক গুলা দোকানের তালা খুলার চেষ্টা করতেছে । আমি তো তারে চোর সন্দেহো করে পেছন থেকে জাপতে ধরলাম ।
বল্টুঃ তারপর লোক টা কি বললো ? 
নাইটগার্ডঃ দাদা আমি তো এই এক গোছা চাবি পাইছি ।এখন এই চাবি গুলা তার প্রকৃত মালিকের কাছে ফেরত দেব বলেই তো তালা খুলে দেখতাছি কোন দুকানের চাবি ।
বল্টুঃতারপর আপনি কি করলেন ?

নাইটগার্ডঃ আমি তো ওর মহানুভবতা দেখে অরে ছাইড়া দিলাম ।

bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস