পরন্ত বিকেলে পার্কের এক কোনে বসে বেশ আরাম করে বাদাম খাচ্ছিলাম

love story bangla



পরন্ত বিকেলে পার্কের এক কোনে বসে বেশ আরাম করে বাদাম খাচ্ছিলাম। আশে পাশে জোড়ায় জোড়ায় কপুত কপুতি একে অপরের সাথে সময় দিচ্ছে। বেশ মনোমুগ্ধকর পরিবেশ, বাদাম খাওয়ার ফাঁকেফাঁকে কপুত কপুতির প্রেম লীলা দেখে নিজের অজান্তেই খিল খিল করে হাসি পাচ্ছিলো।
-
পকেট থেকে ফোন টা বেড় করে হেড ফোন টা কানেক্ট করলাম, বাদাম খাওয়ার সাথে গান শোনা মন্দ হবে না। কানে হেড ফোন গুঁজে দিয়ে গান শুনছিলাম, হঠাৎ করে চোখ জোড়া থেমে গেলো এক অজানার ভিড়ে। চিকন চাকন লম্বা শরীরের, এলো চুলে এক রূপসী ললনা পার্কের মাঝে হাটছে। আমি তাকে দেখে নজর ফেরাতে পাড়ছিলাম না। কেমন একটা অদ্ভুত মায়া আমার নয়ন জোড়া কে তার প্রতি আকৃষ্ট করে রেখেছে! দেখতে দেখতে হঠাৎ করে মেয়েটি অদৃষ্য হয়ে গেলো, বুঝতে পাড়ছিলাম না এই এক মুহুর্তে মেয়েটি কোথায় গায়েব হয়ে গেলো!! আমি উঠে দাঁড়ালাম, হন্নে হয়ে মেয়েটিকে খুঁজতে শুরো করে দিলাম। নাহ্ কোথাও তাকে খুঁজে পেলাম না। বিকাল গড়িয়ে সন্ধ্যে হয়ে এলো, বাসায় ফিরে আসলাম।
-
এই ভাবে প্রায় অনেক গুলো দিন মেয়েটাকে পার্কে দেখতে থাকি। মুহুর্তে আসে আবার মুহুর্তেই চোখের আড়াল হয়ে যায়, আমি হন্নে হয়ে রোজ রোজ তাকে খুঁজতে থাকি কিন্তু কোথাও তাকে খোঁজে পাইনা। এই ভাবেই চলছিলো তার আর আমার লুকুচুরি।
bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস
-
যে দিন থেকে তাকে দেখেছিলাম সেই দিন থেকে আমার রাত গুলোও ঘুমহীন হয়ে গেছে। ভাবনার এপিঠ ওপিঠ দুই পিঠেই তার আনাগোনা। বুঝতে পাড়ছিলাম না আমার কি হলো!! তবে কি আমি সেই মেয়েটার প্রেমে পরে গেলাম? কে সে রূপবতী? কি তার পরিচয় কিছুই আমার জানা নেই।
-
প্রতিদিনের মতো আজও পার্কে বসে আছি, আজও সে এসেছে, আজ আর তাকে আড়াল হতে দেয়া যাবে না। আমি তার দিকে ছুটতে থাকি, এক কদম এক কদম করে দ্রুত গতিতে তার দিকে এগিয়ে যাচ্ছি আমি, যতই তার দিকে এগুচ্ছি ততই বুকের ভেতর কম্পন বাড়তে লাগলো! কিছুক্ষনের মধ্যে তার কাছে চলে আসলাম।
-
-কে আপনি?
-আমি নীরুপমা।
-
ব্যাস এই টুকু-ই তাকে বলার সাহস পেয়েছিলাম। তার সামনে দাঁড়িয়ে আর কিছু বলার মত সাহস আমার ছিলো না। মায়াবী চোখ, নেশায় মাতাল করা চাহনি, পূর্নীমার চাঁদের মত উজ্জ্বল মুখবদন, স্বর্ণলতার মত তার শরীর। আমি যেনো আমার সামনে কোন এক স্বর্গের অপ্সরী কে দেখছিলাম। আমি তাকে আর কিছু না বলে চলে আসছিলাম, হঠাৎ করেই নীরুপমার পিছু ডাক, আমি বিস্মিত হয়ে গেলাম তার পিছু ডাক শুনে,

bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস
-

-শুনছেন? (নীরুপমা)
-জ্বী আমাকে ডাকছেন?(আমি)
-হ্যাঁ। আমার সামনে আপনি ছাড়া আর কেউ তোঁ নেই। আপনাকেই ডেকেছি।
-জ্বী বলুন!!
-আপনি প্রতিদিন এই পার্কে আসেন তাই না?
- হ্যাঁ।
- আপনি প্রতিদিন ঐ স্থানে বসে বাদাম খান তাই না?
-হ্যাঁ।
-আপনি আমাকে প্রথম যে দিন থেকে দেখেছেন সেই দিন থেকেই আমি চলে যাওয়ার পর আমাকে খোঁজেন, তাই না?
-হ্যাঁ।
- আপনি খুব অদ্ভুত মানুষ।
-হ্যাঁ
-চুপ গাধা সব কিছুতে ভ্যাঁ ভ্যাঁ শুরো করছেন কেনো? আর কিছু বলা যায়না?
-হ্যাঁ!
-আবার হ্যাঁ!!
-না ইয়ে মানে........!!
-কিসের ইয়ে মানে? চলুন আজ আপনার সাথে বসে বাদাম খাবো।
-
নীরুপমা আমার ডান হাতটি মোট করে ধরে হাটতে লাগলো, রোজ যে স্থানে বসে বাদাম খাই সেই স্থানের উদ্দেশ্যে। আমার সাড়া শরীর হীম ঠাণ্ডা হয়ে যাচ্ছিলো, এই প্রথন কোন রমণী আমার হাত ধরেছে, এই প্রথম কোন রমণী আমার সাথে বসে বাদাম খাবে, এই প্রথম কোন রমণীর সামনা সামনী এত কথা বলেছি। বুকের ভেতর হার্টবিট প্রচন্ড জোরে জোরে ধুক ধুক করছিলো। কিছুটা অবাক হলাম একজন মেয়ে এত সহজ সরলা হয় জানা ছিলো না।
-
বিকেল গড়িয়ে সন্ধ্যে নামলো, বাদাম খাওয়ার ফাঁকেফাঁকে নীরুপমার সাথে অনেক কথা হলো, অনেক হাসাহাসি হলো, অনেক মজার একটা মুহুর্ত তার সাথে কাটলো। নীরুপমা বিদায় নিয়ে চলে যাচ্ছে, আমি তার চলে যাওয়ার পথের বাঁকে তাকিয়ে ছিলাম যতদূর পর্যন্ত তাকে দেখা যাচ্ছিলো।
-
দিন শেষে আমিও বাসায় চলে আসি, অন্য রাত গুলো থেকে আজ রাতটা অনেক লম্বা হবে বুঝতে বাকি ছিলো না। নীরুপমার সাথে প্রথম পরিচয় কখনোই ভোলবার মত নয়।
-
বিছানায় শুয়ে শুয়ে এপাশ ওপাশ করতে করতে বার বার শুধু নীরুপমার মুখটা ভেসে আসছে, মাথার ভুত চেঁপেছে, নীরুপিমার ভুত। কেনো জানি মনে হচ্ছে প্রথম পরিচয়ে সে আমার খুব চেনা হয়ে গেছে! তাকে কেনো জানি খুব বেশি আপন মনে হচ্ছে! তবে কি আমি তার প্রেমে পড়েছি? হয়ত হ্যাঁ হয়ত না!!
bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস