কলেজ ফাকি দিয়ে রিয়াদ প্রতিদিন স্নেহার সাথে দেখা করতে আসে

love story bangla

কলেজ ফাকি দিয়ে রিয়াদ প্রতিদিন স্নেহার সাথে দেখা করতে আসে। . স্নেহা ও একি অবস্থা। দুজন ই কলেজ ফাকি দিয়ে প্রেম করে বেড়াই সারাদিন। .প্রেম করে পড়ালেখায় গুল্লায়। . .রিয়াদের বাবা স্কুল টিচার। যে কয় টাকা বেতন পান তা দিয়েই কলেবলে চলে তার দিনকাল। এরমাঝে ছেলের লেখাপড়া চালানোটা খুব কষ্টসাধ্য ব্যপার। স্কুল থেকে এসে তিনি কৃষি ও প্রাইভেট পড়ান। ছেলের পড়াশোনার খরচ চালাতে। .তার স্বপ্ন ছেলে একদিন মস্তবড় ইঞ্জিনিয়ার হবে। . অপরদিকে স্নেহার বাবা মোটামোটি খুব ভালো অবস্থানে। স্নেহার স্বপ্ন ছিলো সে ডঃ হবে। bangla jokes . কিন্তু আজকাল প্রেমেই তাদের ইঞ্জিনিয়ারিং ও ডঃ স্বপ্ন প্রায় ধুলিস্মাত।.

 , বাবার ঘাম ঝরানো উপার্জনের কথা আজকাল মনেই পড়েনা রিয়াদের ।তবে বাবার প্রতি ভালবাসা তার কোন অংশে কম না । সামনে পরীক্ষা তাই টাকার অভাবে রিয়াদের বাবা বাড়ির জমিটা বন্ধক রেখে ফিস জমা দিয়েছেন। .bangla love story, আর আজ থেকে বাবার কষ্টের কথা ভেবে মন দিয়ে ক্লাস করছে রিয়াদ ।ক্লাস শেষে স্নেহার সাথে দেখা । স্নেহা:এই যে পন্ডিত মশাই,আজ এত ভাল হয়ে গেলে কিভাবে? রিয়াদ:ভেবে দেখলাম বাবাকে আর কষ্ট পেতে দেব না,তাই আজ থেকে,,,, স্নেহা:আর বলতে হবে না। তবে আমার বরকে না দেখলে যে আমার কতটা কষ্ট হয় তা কি বোঝ না? রিয়াদ:বুঝি মহারাণী,তবে পাশ করে চাকরি না পেলে যে আমার লক্ষি বউ টি ও আমায় ছেড়ে চলে যাবে । এই বলে স্নেহার কপালে একটা চুমু খেয়ে রিয়াদ বলল ,পরীক্ষার আগে আর কলেজে আসা হবে না ।লক্ষী বউ টি মন খারাপ করোনা ।কয়েক দিনের ব্যাপার ।। স্নেহা বলল আচ্ছা মন দিয়ে পড়ো (কিছুটা কষ্ট পেয়ে) . স্নেহা বাসায় ফিরে দেখে তার বাবার সাথে কয়েক জন লোক বসে গল্প করছে । bangla koutuk

স্নেহাকে দেখে তার বাবা তাকে ডেকে এনে সবার সাথে পরিচয় করিয়ে দিলেন । স্নেহা এদের কাউকেই আগে কখন ও দেখে নি। হটাত্ ই সন্ধার দিকে স্নেহাকে তার বাবা বলল আজ যারা বাসায় এসেছিল তারা স্নেহাকে দেখতে এসেছিল এবং স্নেহার বাবা তার বিয়ে ঠিক করে ফেলছেন।. . কথাটা শোনার পর থেকে স্নেহার চারপাশ টা একটা অজানা শূণ্যতায় ভরে গেল । তবে বাবার মুখের উপর একটি কথাও বলতে পারল না কারণ তার বাবা অসুস্থ ছিল [হার্ট প্রবলেম]। . তাছাড়া তিনি পাত্র পক্ষকে কথা দিয়ে ফেলেছে bangla funny sms ।নিজের বাবার কথা ভেবে রিয়াদ এর ভালবাসাকে হত্যা করে মেনে নিল সবটা ।রিয়াদ জানতে ও পারল না যে,তার ভালবাসা আজ অন্য কারো হতে চলেছে । bangla romantic sms পরিক্ষার দিন মন দিয়ে পরিক্ষা দিল রিয়াদ ।বাইরে এসে স্নেহাকে খুজছে আর ভাবছে মনটা আর মানছে না ,আর থাকা সম্ভব হচ্ছে না আমার লক্ষী বউটিকে না দেখে। হটাৎ দেখা হল স্নেহার বান্ধবি রিয়ার সাথে এইযে রিয়া স্নেহা কোথায়?(রিয়াদ) রিয়া:আরে আমি তো তোমাকেই খুজছিলাম (হতাশ কন্ঠে) কেনো কি ব্যাপার (রিয়াদ) ।একি তুমি জানোনা? কাল তো স্নেহার বিয়ে হয়ে গেছে (রিয়া)। .কথাটা শোনার পর রিয়াদের আশপাশের সবকিছু অন্ধকার হয়ে গেল । হারিয়ে ফেলে বেঁচে থাকার সম্বল। নিজেকে আবার দেখল নিজের বাড়িতে বিছানার উপর ,পাশে তার বাবা ও বন্ধুরা । একটা সময় সবাই সান্তনা দিয়ে চলে গেল। রাতে জ্বরের ঘোরে রিয়াদ বার বার বলতে লাগল,কেন এভাবে আমায় নিঃশ্ব করে দিলে?,আমি তোমাকে ছাড়া থাকতে পারব না bangla sms । স্নেহা,আমায় ছেড়ে যেওনা প্লিজ । কিন্তু রিয়াদের ভালবাসা আর কোন দিন ও ফিরে আসবে না। . আজ ২বছর পর রিয়াদের বাবা রিয়াদের ছবি বুকে নিয়ে কাঁদছেন। উল্লেখ্য সেদিনের পর একটা গাড়ী দূর্ঘটনায় মৃত্যু হয়েছিল রিয়াদের। .মরে গিয়েছিল দুটি নিষ্পাপ মনের ভালবাসার গল্প ।