কথাগুলো একদমই খাঁটি || বর্তমান যুগের ছেলে মেয়েদের ভালোবাসা

love story bangla

কথাগুলো একদমই খাঁটি কথা।আসলে আমাদের মাঝে অনেকেই আছি যারা একবার একটা ভুল মানুষ কে ভালোবেসে সারাজীবন বলে বেড়াই সব ছেলে বা সব মেয়েরা খারাপ। বিষয় টা আসলে ঠিক না। খারাপ মানুষগুলোর একটা প্রজাতি আছে যাদের চামড়া গন্ডারের মত।আর আমরা একশ্রেণী আছি যারা গালাগালি করি আবার বেহায়ার মত তাদেরই ভালোবাসি। যাই হোক বর্তমান যুগের ছেলে মেয়দের ভালোবাসা নিয়ে লেখা টা নিচে শেয়ার করলাম ভালো লাগলে পড়ে দেখতে পারো বন্ধুরা...

bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms,jokes bangla

আমাকে যখন কেউ বলে " ভাইয়া ৫ বছরের সম্পর্কের পর মেয়ে আরেকজনের সাথে ফিজিক্যাল রিলেশান করেছে। " আমি কোন উত্তর দিতে পারিনা . আমাকে যখন কেউ বলে " ১৪ ই ফেব্রুয়ারি যে ছেলের সাথে ঘুরলাম স্বপ্ন দেখলাম ১৪ ই এপ্রিল সে ছেলেই আরেক মেয়ের হাত ধরে ঘুরছে। " আমি কোন উত্তর দিতে পারিনা . আমাকে যখন কেউ বলে " ভাই আমিতো কোন ভুল করি নাই। পাচ বছরে তাকে স্পর্শ করি নাই। সে পবিত্র থাক। অন্য মেয়ের সাথে ফ্লার্টও করি নাই। সে অন্য ছেলের সাথে বিছানায় গেল। " আমি চুপ করে থাকি কিছু বলার থাকেনা . আমাকে যখন বলে " ভাইয়া আমিো একলাই ভাল ছিলাম। ও নিজেই আসল নিজেই স্বপ্ন দেখাল। নিজেই ভালোবাসল। আবার এখন নিজেই কিছু না বলে চলে গেল। আমাকে তাহলে কেন স্বপ্ন দেখাল " আমি চুপ করে থাকি। 

bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms
আমি আসলে বলতে পারিনা পৃথিবীতে দুই ধরণের মানুষ আছে। 

এক ধরণের মানুষ আছে যারা বেহায়ার মত ভালোবাসতে পারে আরেকদল আছে যারা চামারের মত ভালোবাসা নিয়ে খেলতে পারে। বেহায়ার মত যারা ভালোবাসে তারা ভালোবাসার মানুষ টাকে নিজের সামনে রেখে প্রার্থনায় মগ্ন থাকে। তার দোষ আছে, সে কষ্ট দিতে পারে ,কাঁদাতে পারে আরে থাক ব্যাপার না। ভালোবাসা তো ভালোবাসাই। একদিন নিশ্চয়ই ও ঠিক হয়ে যাবে।একদিন ও আবার আমায় ভালোবাসবে। কাঁদে ,চোখের পানি ফেলে কিন্তু ঠিকি বেহায়ার মত ভালোবেসে যায় . আরেকদল থাকে চামারের মত ভালোবাসাকে নিয়ে খেলে। এদের শরীরের চামড়া অনেক মোটা হয়। অসহায় ছেলেটার আকুতি ,মেয়েটার কান্না এদের সেই গন্ডারের চামড়া ফুরে হৃদয় পর্যন্ত যেতে পারেনা। এরা অনেক শক্তিশালি ,এরা কষ্ট দিতে পারে ,এরা অট্টহাসি হাসতে পারে। এরা দুর্জয় হিংস্র অমানুষ। . সবচাইতে কষ্টের কথা হল ভালোবাসতে পারা বেহায়া মানুষগুলো কেন যেন দিনের শেষে ওই অমানুষের প্রেমেই পরে....


কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস