এই হচ্ছে মেয়েদের রিলেশন || নিজে অন্য দশটা ছেলের সাথে কথা বলবে তাতে সমস্যা নাই

love story bangla

ঘটনাঃ ১ 
গার্লফ্রেন্ড :-তুমি রুপার সাথে চ্যাট কর?
বয়ফ্রেন্ড:--হ্যাঁ করি তো। 
গার্লফ্রেন্ড -আজ থেকে আর চ্যাট করতে পারবে না এখনই রুপাকে ব্লক দেও। 
বয়ফ্রেন্ড--কেন? 
গার্লফ্রেন্ড -দিতে বলছি দেও। কোন কথা শুনতে চাই না। 
বয়ফ্রেন্ড--ওনাকে তো আমি আপু বলি, ওনাকে ব্লক দিব কেন? 
গার্লফ্রেন্ড -দিতে বলছি দিবা কি না? unsure emoticon 
বয়ফ্রেন্ড--ওকে দিতেছি। 
ঘটনাঃ ২ 
বয়ফ্রেন্ড:-তুমি কি শিহাবের সাথে চ্যাট কর?
 গার্লফ্রেন্ড --হ্যাঁ করি তো, পিচ্ছি একটা ছেলে সারা দিন আপু আপু করে। 
বয়ফ্রেন্ড-তুমি কি রুপক ভাইয়ার সাথে চ্যাট কর? 
গার্লফ্রেন্ড --হ্যাঁ করি তো, ভাইয়া না অনেক ভালো। সব সময় আমার খবর নেয়। 
বয়ফ্রেন্ড-তুমি কি কিশোরের সাথে চ্যাট কর? 
গার্লফ্রেন্ড --হ্যাঁ ও তো আমার ছোট বেলার ফেন্ড। কথা না বলে কি পারি?
বয়ফ্রেন্ড-এদের কারো সাথে আজ থেকে চ্যাট করতে পারবে না? 
গার্লফ্রেন্ড --কি! আজব, কেন কথা বলতে পারবো না? 
বয়ফ্রেন্ড---আমি বলছি পারবা না, বাসস পারবা না। এখনই এদের ব্লক দেও।
গার্লফ্রেন্ড --পাগল হইছো তুমি এই গুলা কি বলতেছো? তোমার মেন্টালিটি এত লো? ছিঃ ছিঃ ছিঃ এদের সাথে আমাকে সন্দেহ কর? যাও আর কথা বলতে হবে না। বিশ্বাসই যখন নেই রিলেশান রাখার প্রয়োজন নেই। এখনেই ব্রেক আপ।

  • এই হচ্ছে মেয়েদের রিলেশন।নিজে অন্য দশটা ছেলের সাথে কথা বলবে তাতে সমস্যা নাই... আর যদি বয়ফ্রেন্ড অন্য একটা মেয়ের সাথে কথা বলে এটা মহা অন্যায়
  • bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms,jokes bangla, bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস