ছোট ছেলে দৌড়ে বাসায় গিয়ে তার মাকে বলল

http://love-poem-bd.blogspot.com/2015/03/blog-post_84.html

১।

ছোট ছেলে দৌড়ে বাসায় গিয়ে তার মাকে বললমা- আজ কী ঈদ?
মা :- কেন আজ ঈদ হবে?
ছোট ছেলেটি :- তাহলে আব্বু আর ছোট খালা যে ছাদে কোলাকুলি করছে??
২।

স্ত্রীঃ আমি যদি হঠাৎ মারা যাই। তাহলে তুমি কি করবে?

স্বামীঃ তুমি মরে গেলে আমি পাগলই হয়ে যাব

স্ত্রীঃ আরেকটা বিয়ে করবেনা তো?

স্বামীঃ পাগল হয়ে গেলে তো মানুষ কত কিছুই করে
 ৩।

স্ত্রীঃ আমি জানি আমি মারা গেলে তুমি সঙ্গে সঙ্গে বিয়ে করবে

স্বামীঃ না অন্তত মাস খানেক বিশ্রাম নেব
৪।

এক বন্ধুর মন খুব খারাপ। অন্য বন্ধু তাই দেখে কথা বলছেঃ

১ম বন্ধুঃ কিরে দোস্তমন খারাপ কেনওঃ তোর বউ সেই যে বাপের বাড়ি গেলএখনও আসেনিতাই?
২য় বন্ধুঃ নারে দোস্তআজকে তার ফিরে আসার কথা!
৫।

স্ত্রী : কী ব্যাপার! বাজার থেকে পেঁয়াজ আননি কেনদাম বেশি বলে পেঁয়াজ আনবে না?

স্বামী : নাঠিক তা নয়

স্ত্রী : তাহলে?

স্বামী : পেঁয়াজ কাটতে বসে তুমি প্রতিদিন চোখের জল ফেলবেদৃশ্যটা আমি সহ্য করতে পারি না
৬।

স্ত্রীঃ স্বামী এবং স্ত্রীকে কখনো একসঙ্গে স্বর্গে ঢোকার অনুমতি দেয়া হয় না
স্বামীঃ হ্যাএজন্যই এর নাম স্বর্গ
৭।

টুরিস্টঃ নদীতে নামতে পারিকুমীরের ভয় নেই তো?

স্হানীয় লোকঃ নিশ্চিন্তে নামুন। এখন আর একটি কুমীরও নেই। গত দু বছরে সবকটি কুমীর হাঙর খেয়ে ফেলেছে



bangla jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms, jokes bangla , bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms,কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস