এটাই হোল মধ্যবিত্ত পরিবারের ছেলের বৈশিষ্ট্য

love story bangla

একটা শার্ট ৩-৪ বছর পরার পর যখন কলার ছিড়ে যাবার উপক্রম হয়ে
যায়। তখনও যেই ছেলেটা বলে থাক আর কয়দিন পরে একটা
শার্ট বানাবো, চলেতো?! - সেই ছেলটাই মধ্যবিত্ত
.
যেই ছেলেটা ১৫ টাকার রিকশা ভাড়া বাঁচিয়ে অনায়াসে হাওয়া
খেয়ে পায়ে হেটে প্রতিদিন যাতায়াত করে - সেই ছেলেটাই
মধ্যবিত্ত

bangla  jokes,bangla koutuk,bangla comedy,bangla funny sms,jokes bangla

যে ছেলেটার পকেট শূণ্য হওয়ার পরও, ফ্যামিলিতে সব টাকা
দিয়ে বলে, নাহ আমার কাছে পর্যাপ্ত টাকা আছে। লাগবেনা
চলবে - সেই ছেলটাই মধ্যবিত্ত
.
বন্ধুর দ্বারা নিজের সবচেয়ে পছন্দের জিনিষ নষ্ট হওয়ার
পরও যে বন্ধুকে বলে ধুর শালা রাম ছাগল এ্যাইডা আর এমন
কি? তুই চাইলে তো আমার জান হাজির - সেই ছেলেটাই
মধ্যবিত্ত
.
যে ছেলেটা বনফুলের মতো ফার্ষ্টশপে সাজানো বার্গার,
লাচ্চি দেখে একটু দুরে চা ষ্টলে এসে বনরুটি পানি খেয়ে
বার্গার, লাচ্চির স্বাদ নেয় -সেই ছেলেটাই মধ্যবিত্ত

bangle jokes 18+, bangla sad sms,sms bangla,bangla romantic sms, bangla love poem, bangla love sms,bangla sms

যে ছেলেটা নিজের শত কষ্ট বুকে ধারণ করে মা বাবা ভাই
বোন বন্ধুদের মুখে হাসি ফুটায় - সেই ছেলেটাই মধ্যবিত্ত
.
এক কথায় যে ছেলেটা নিঃস্বার্থভাবে আজীবন সেক্রিফাইজ
করে চলে সেই ছেলেটাই মধ্যবিত্ত।
.
তাই আমি আমাকে নিয়ে গর্বিত ... কারন আমি একজন
মধ্যেবিত্ত পরিবারের সন্তান___________Collected.

কৌতক,মজার কৌতুক,বল্টুর নতুন জোকস,বল্টুর মজার জোকস,বল্টুর জোকস,বল্টু জোকস