ফাটাফাটি জোকস || চান্দু গেল তার ছাত্রীকে প্রাইভেট পড়াতে

ফাটাফাটি জোকস

চান্দু গেল তার ছাত্রীকে প্রাইভেট পড়াতে চান্দু তার ছাত্রীকে গণিত শেখাচ্ছে………
↓ ↓ মনে কর, তোমার কাছে ৫ টা গোলাপ আছে, আমি তোমাকে আরো ৫ টা দিলাম। তাহলে, তোমার কাছে মোট গোলাপ থাকবে ১০ টি, এটা হল যোগ । 
চান্দুঃ বুঝেছ ? অনেক মজা না ?? 
ছাত্রীঃ জ্বি । 
↓ ↓ এবার ধর আমার কাছে ১০ টা চকলেট আছে, আমি তোমাকে ৮ টা দিয়ে দিলাম আমার কাছে ২ টা থাকবে । এটা হল বিয়োগ । 
চান্দু:-বুঝেছ ? অনেক মজা তাই না ?
ছাত্রী-: জ্বি। bangla jokes
↓ এবার মনে কর, তুমি আমায় তিনটা চুমু দিলে, আর আমি তোমায় চুমু দিলাম ১২ বার । তাহলে মোট ৪ গুণ চুমু তুমি বেশি পেলে, এটা হল গুণ । 
চান্দু-:বুঝেছো ? অনেক মজা তাই না ? 
ছাত্রী-:জ্বি । ↓ ↓ 
দরজার পাশে দাঁড়িয়ে ছাত্রীর বাপ এতক্ষণ সব শুনছিলেন । ঘরে ঢুকে চান্দুর ঘাড় ধরে দাঁড় করিয়ে দরজার কাছে নিয়ে গেলেন । ↓ ↓ ↓ 
"তারপর চান্দুকে সজোরে লাঁথি মেরে ঘর থেকে বের করে বললেন, আর এটা হল ভাগ । 

  • কৌতক, মজার কৌতুক, বল্টুর নতুন জোকস, বল্টুর মজার জোকস, বল্টুর জোকস, বল্টু জোকস