হাঁসাইতে হাঁসাইতে মাইরা পালামু ।। না পড়লে পুরাই মিস

bangla jokes

হাঁসাইতে হাঁসাইতে মাইরা পালামু একবার ক্লাসে গান প্রতিযোগীতা হচ্ছে। 
প্রতিযোগীতায় অংশ গ্রহণ করবে তিন জন : jokes bangla
১. আবুল
২. পল্টু 
৩. বল্টু 
* স্যার প্রথমে আবুলকে গান  গাইতে বলল, তখন, আবুল গান  গাইলো।  
১. " বৃষ্টি পড়ে টাপুর টুপুর" "বদনা হাতে আব্দুল গফুর" "আকা বাকা গ্রাম্য পথে, লুঙ্গি তুইলা হাইটা যায়" তাই দেখিয়া বুকটা আমার বেলুনের মত ফাইটা যায়........ * 
আবুলের গান শুনে স্যার বেইজ্জতি। ******** bangla koutuk
২ এবার পল্টুর পালা, পল্টু গান গাইলো । 
২. "হৈ হৈ বাশের পাতা খসখসে, "লাউয়ের পাতা নরম, "ছকিনার মুখে চুমু দিতে, "আমার লাগে শরম,,,.... * ** bangla jokes
এবার স্যারের মাথা হ্যাং,,, 
***** এবার বল্টুর পালা, * বল্টু স্যারের মেয়েকে ভালবাসত। স্যারের মেয়ের নাম ছিল জরিনা। তাই ক্লাসে জরিনাকে লক্ষ্য করে, বল্টু ব্যান্ডের গান  গাইলো, 
 " চাদ উঠেছে আকাশে",,,,, "জরিনা আমার বাম পাশে",,,, "আমি সমুদ্র জরিনা ঢেউ"...... "জরিনা কুত্তা আমি ঘেউ.... ভ্রক ভ্রউউউউউউঊউ......... * 
স্যার পুরাই বেহুশ। * হা হা হা হা মাইরালাইচেরে. মাইরালাইচে. * এবার আপনারাই বলুন প্রতিযোগীতায় কে ফাস্ট হবে?


  • কৌতক, মজার কৌতুক, বল্টুর নতুন জোকস, বল্টুর মজার জোকস, বল্টুর জোকস, বল্টু জোকস