নিঃস্বার্থ এক ভালবাসার গল্প || একটি মেয়ে রিক্সা করে কলেজ থেকে বাসায় ফিরছে

bangla love story
একটি মেয়ে রিক্সা করে কলেজ থেকে বাসায় ফিরছে । এমন সময় একটা ছেলে রিক্সার সামনে এসে দাঁড়ালো । বাধ্য হয়ে রিক্সা থামাতে হল । মেয়েটি তো রেগে উঠে কিছু বলতে যাচ্ছিল । এমন সময় ছেলেটি হাত জোর করে বলল ,please রাগ করোনা আমি শুধু কয়টা কথা বলে চলে যাব । মেয়েটি তো অবাক ,কারন বাবা এখান কার কিছুটা প্রভাবশালী বেক্তি । তাই কারো সাহস হয়না তার সাথে কথা বলার । bangla love story
ছেলেটি বল্ল,তুমি হয়তো আমাকে দেখনি আর জাননা । 
মেয়েটি বল্ল,জানিনা তবে কয়েক বার রাস্তায় দেখেছি মনে হয় ।
ছেলেটি বলল , আমি তোমাকে আজ ৫ বছর ধরে ভালবাসি । অনেক অনেক বেশি ভালবাসি ।কিন্তু কোনদিন বলিনি । আজ ও বলতাম না যদিনা আমি এখান থেকে চলে যেতাম । আমি কিন্তু ভয়ে বলিনি তা না , আমি জানি যে আমি তোমার বা তোমার পরিবারের যোগ্য না তাই বলিনি ।
মেয়েটি ছেলেটির কথা শুনে হতভম্ব হয়ে গেছে । বলল ,আমি আপনাকে চিনিনা বা জানিও না আর আমার মনে আপনার জন্য কোন ভালবাসার আনুভুতি ও নেই ।
ছেলেটি বলল , it's ok no problem . bangla love sms
মেয়েটি বলল , কোথায় জাবেন। 
ছেলেটি বলল , একটা ভাল চাকরি হয়েছে তাই চলে যাচ্ছি ।আমি তোমাকে পাওয়ার আশা কোনদিন করিনি । শুধু একটা ইচ্ছে করেছি যে , একদিন না একদিন তোমাকে আমার মনের কথা জানাব।তাই আজ আমার সব ইচ্ছে শেষ হল । আচ্ছা ঠিক আছে তুমি অনেক অনেক ভাল থেকো আর অনেক সুখি হও । তোমার জন্য আমি সারাজিবন দোয়া করব । তাই বলে ছেলেটি চলে গেল। আর একবার ও পিছন ফিরে তাকাল না ।
মেয়েটি তো আবাক এ কেমন ভালবাসা। ছেলেটির মুখের দিকে একবার ভাল করে তাকিয়েছিল মেয়েটি ।দেখল ছেলেটির মুখে হাসি আর চোখে পানি । লুকানোর চেষ্টা করছে কিন্তু ধরাপরে গেলো । ছেলেটি মুখে হাসি নিয়ে মেয়েটিকে সুখে থাকার দোয়া করছে আর চোখের পানি সারাজিবনের জন্য দূরে জাউয়ার জন্য আর চোখে একটা উজ্জলতা জেন সে তার মনের সব ইচ্ছে পুরন করেছে ।bangla love poem
বন্ধুরা ভেবনা যে ,ছেলেটির সাথে মেয়েটির আবার দেখা হবে বা প্রেম হবে । কিন্তু সে রকম কিছু হবে না । কারন এটা সিনেমা বা নাটক উপন্নাস না ,এটা বাস্তব তাই এখানে এমন কিছুই হয়নি বা হবেনা ।বন্ধুরা সব শেষে শুধু এ টুকু বলতে পারি........................
ফুল ফোটেনি তবুও সুভাস দিয়ে গেল
ভালবাসা মেলেনি তবুও তৃপ্তি নিয়ে গেল,
ভালবাসার বিনিময়ে ভালবাসা চায়নি সে
শুধু সৃতি গুলোকে 
নিজের করে নিয়ে গেল।।