সময় যখন মরুর ঝড়ে,এ মন হারায় কেমন করে

jokes bangla

সময় যখন মরুর ঝড়ে,এ মন হারায় কেমন করে,
আমি তখন যোজন দুরে
একাকি সঙ্গী মৌনতা /
আকাশ যখন আঁধার ভিষন, এক ফোঁটা জল চেয়েছে মন,
অবহেলায় অপমানে পেয়েছে রিক্ত শূন্যতা /  bangla romantic sms
সমান্তরাল পথের বাঁকে,তোমার পথের দিশা থাকে,সে দিশা খুঁজে তোমাকে দীপান্বিতা ....।
গাছের সবুজ পাতার ফাঁকে,তোমার ছোঁয়া মিশে থাকে,সে ছোঁয়া খুঁজে তুমাকে দীপান্বিতা ..........
তুমি নীলাকাশ আপন করেছো
হটাৎ কোন কালে কে জানে!
স্বপ্ন সীমানা ছুঁয়ে দিয়েছ
কোন সে জাদুতে কে জানে!
আমি ছিলাম তোমার পাশে,তোমার আকাশ ভালবেসে,সে বিশাল খুঁজেছি একটুকু ঠাঁই তাও মেলেনি তা/  bangla love poem, 
হটাৎ যখন ছুটির খেলা,মেঘে মেঘে অনেক বেলা,তখন সে ক্রান্তিকালে খুঁজছ যে বৃথা/
অশান্ত মন বোঝাই কাকে,হারিয়ে চাইছি তোমাকে, হাতছানি দিয়ে যে ডাকে স্মৃতির পাতা..........
নদীর শেষে আকাশনীলে,স্বপ্নগুলো মেলে দিলে,তারা সবাই বলে মিলে দীপান্বিতা ........
শোননা রুপসী,তুমি যে শ্রেয়সী,কি ভিষন উদাসী,প্রেয়সী.....
চোখের জলেরই আড়ালে,খেলা শুধুই দেখেছিলে,যন্ত্রনারই আগুন নীলে.......
পুরেছি যে বুঝনি তা/
অভিমানে চুপটি করে,এসেছি তাই দূড়ে সরে,বোঝাতে চেয়েও পারিনি তাই বুঝাতে - লুকোনো কথা/   Friendship sms
ইট পাথরের এই শহরে,গাড়ি বাড়ির এই বহরে,খুঁজছে এ মন ভীষন করে দীপান্বিতা .....
জীবন যখন থমকে দাড়ায়,স্বপ্নগুলো দৃষ্টি ছড়ায়,তৃষ্ণা বুকের বৃষ্টি হারায় দীপান্বিতা ..........
কল্পনারই আকাশজুড়ে,নানা রঙে লোকের ভীরে,দুচখ বুঝেও স্বপ্ননীড়ে দীপান্বিতা .....
তুমি আমার চখের ভাষা,তুমি আমার সুখের নেশা,তুমি আমার ভালবাসা দীপান্বিতা ....... bangla sms