আপনি যে ইদানিং আমাকে লুকিয়ে লুকিয়ে ফলো করেন এটা কিন্তু আমি জানি

আপনি যে ইদানিং আমাকে লুকিয়ে লুকিয়ে ফলো করেন এটা কিন্তু আমি জানি।
bangla love story

Boy: কই, না তো! আমি তো ফলো করি না। 
Girl: করেন না? 
Boy: কেনো করবো?
Girl: সেদিন আমার ছোট বোন এর হাতে একটা কিটক্যাট ধরিয়ে দিয়ে বলেননি "তোমার আপুর নাম টা কি? কি বলেন নাই?" bangla romantic sms
Boy: কই না তো! আমি আবার কবে চকলেট দিলাম? 
Girl: থামেন মিয়া! আপনি জানেন, ও আব্বুর কাছে আপনার কথা বলে দিছে। এ নিয়ে আমার বাসায় কত ঝামেলা হইছে আমার বড় ভাই তো ঠিক করেছে আপনাকে রাস্তায় দেখলেই পেটাবে! 
Boy: আসলে... আমি সরি! আচ্ছা, আমি যাই (বলেই হাটা) 
Girl: এই ছেলে, এই। দাঁড়াও! bangla love poem
Boy: জি, বলেন। আমি তো স... সরি' বললাম... 
Girl: সরির খ্যাতা পুড়ি। আগে বলেন, কি চান? ফলো করেন কেন এভাবে? 
Boy: ভা.. ভাল লাগে। 
Girl: ফলো করতে? না, আমাকে? 
Boy: দুটোই! 
Girl: ফোন আছে সাথে? ফোন বের করো... 
Boy: জি। 
Girl: ধরেন 016******39 সেভ করেন, আর খবরদার আমাকে ফলো টলো করবেন না। আমার ছোট বোনকেও চকলেট টকলেট দিয়ে নাম জানতে পাঠাবেন না।
Boy: আ...আ.. আচ্ছা। কিন্তু, এটা কার নাম্বার? bangla love sms
Girl: এটা ফায়ার সার্ভিসের নাম্বার। বাসায় আগুন লাগলে ফোন দিয়েন। (মেয়রটি রিকশা নিয়ে হনহন করে চলে যাবার কিছুক্ষণ পর ছেলেটি নাম্বারটিতে ফোন দিলো...) ভেসে আসলো আলতো মিষ্টি কন্ঠ... 
Boy: হ্যালো, ফায়ার সার্ভিস? ওপাশ থেকে একটু হাসির আওয়াজ, তথাসহিত গম্ভীর গলায় বললেন, 
Girl: জি, বলেন! কোথায় আগুন লেগেছে? bangla sms
Boy: বুকের বাম পাশে। আই লাভ ইউ, ফায়ার সার্ভিস.....,..

  • কৌতক, মজার কৌতুক, বল্টুর নতুন জোকস, বল্টুর মজার জোকস, বল্টুর জোকস, বল্টু জোকস
  • bangla jokes, bangla koutuk, bangla comedy, bangla funny sms, jokes bangla