কয়েকটি রসালো কৌতুক ।। পড়ুন আর হাসুন


ব্যর্থ হই নি

 সুন্দর রোগীঃ ডাক্তার আমি শুধুমাত্র একটি জিনিসই চাই
ডাক্তারঃ সেটা কি?
রোগীঃ বাচ্চা
ডাক্তারঃ আপনি নিশ্চিত থাকুন এ ব্যাপারে আমি একবারও ব্যর্থ হইনি

ওদের বাবাকে

হঠাৎ করে গৃহকর্ত্রী বুঝতে পারলেন তাঁর তিন ছেলের যে কোন একজনের সাথে বাড়ির কাজের মেয়েটির সম্পর্ক বেশ ঘনিষ্ঠ পর্যায়ে চলে গেছে। কিন্তু কোন ছেলের সাথে তা আন্দাজ করতে ব্যর্থ হয়ে শেষমেষ কাজের মেয়েটাকে ডেকে ঠাট্টাচ্ছলে জিজ্ঞেস করলেন ধরো আমার যে কোন এক ছেলের সঙ্গে তোমাকে বাইরে যেতে দেওয়া হলো তুমি কাকে বেছে নেবে? – ঘুরতে আমি তিনজনের সাথেই রাজি আছি তবে সময়টা উপভোগ করার জন্য ওদের বাবাকেই আমি বেছে নেব ।


ব্ল্যাংক চেক

ভ্যালেন্টাইন ডেতে স্ত্রীর কাছে আসতে না পেরে একটা ব্ল্যাঙ্ক চেকে এক হাজার চুমু লিখে স্ত্রীর কাছে পাঠিয়ে দিলেন স্বামী। দুদিন পর স্বামী ফোন করলেন, আমার চেক পেয়েছিলে? হ্যাঁ, আমাদের পাড়ার নজরুল ভাইয়ের কাছে ভাঙিয়ে নিয়েছি।