প্রেম আর ভালবাসা নিয়ে তোমাদের উদ্দেশ্য করে আমার কয়েকটি মতামত

bangla love story
আমার নিজের একটা মতামত আছে প্রেম আর ভালবাসা নিয়ে যা তোমাদের বলতে চায় ।আর সে বিষয়ে তোমাদের মতামত চাই ,যে এটা ঠিক কিনা?
প্রেম এমন একটা বিষয় যা যে কোন সময় যে কারো সাথে করা যায় ।তার জন্য কোন শর্ত প্রয়োজন হয় না ।শুধু দুজনের ইচ্ছে থাকলেই হয় ।
আর ভালবাসা এটা এমন জিনিস যা কেউ ভাবেনা বঝেনা শুধু হয়ে যায় ।কারো জন্য মনে টান তৈরি হয় ।তার জন্য মনের মধ্যে অজানা এক অনুভূতি তৈরি হয় ।শুধু মনে হয় তাকে দেখি ,শুনি ।কাছে না থাক কিন্তু সামনে থাক ।তার ছোট ছোট কথা তোমার মনে শিহরণ জাগায় ।তার খুশি দেখলে নিজের অজান্তে তোমার মুখে হাসি ফুটে ওঠে । bangla love story
তবে এটা দুজনের মধ্যে হতে গেলে শর্ত আছে । আর তা হল ,যে ফিল টা তুমি তার জন্য করো ঠিক তেমনি ফিল তোমার জন্য তার মনেও আসতে হবে। তাহলে হবে ভালবাসার জয় । আর তুমি যদি বল ,আমি তোমাকে ফিল করি ,তোমাকে এত ভালবাসি তাহলে তুমি কেন আমাকে ভালবাসবে না ।
তাহলে আমি বলবো এটা একদম ভুল ,কারন এটা একটা ফিল আর যেটা জোর করে আনা যায় না । নিজে থেকে আসে আর যখন আসে সব কিছু উপেক্ষা করে আসে।
এবার তোমরা বল ,কারন সবার আলাদা আলাদা মতামত আছে । তাই সবায় বল আমি ঠিক কি না?বা তোমাদের কি মত এ বিষয়ে ?