যদি দুজন দুজনকে পছন্দ করো, তাহলে প্রেম করবা ||||


যুবকঃ চাচা কয়টা বাজে..?
 চাচাঃ জানি না ।
 যুবকঃ কিন্তু আপনার হাতে তো ঘড়ি আছে, প্লিজ বলেন না । 
 চাচাঃ না আমি বলবো না ।
 যুবকঃ কিন্তু কেন..? 
 চাচাঃ কারণ, আমি সময় বললে তুমি থ্যাঙ্কস বলবা । তারপর নাম বলবা, তারপর আমার নাম জিজ্ঞাস করবা । এরপর কি কর সেটা বলবা, আমি কি করি জনতে চাইবা । তারপর আমাদের জানা শোনা হবে । এখানে গল্প করতে থাকবা । ট্রেন আসলে টিকেট কেটে আমার পাশের সিটে বসবা । এরপর আমি যেই স্ট্যাশনে নামবো, সেখানে তুমিও নামবা । love tips  আমার একটা সুন্দরী মেয়ে আছে, যে আমাকে স্ট্যাশন থেকে নিতে আসবে তাকে তুমি দেখবা । সেও তোমাকে দেখবে । যদি দুজন দুজনকে পছন্দ করো, তাহলে প্রেম করবা ।এরপর বিয়ে করতে চাইবা । তাই আমাকে মাফ করো ভাই, আমি সময় বলতে পারবো না । কারণ,আমি তোমার মত কাঙ্গাল জামাই চাইনা, যার কাছে সময় দেখার জন্য ঘড়িটা পর্যন্ত নাই bangla funny sms