এমন একটা থাপ্পড় দেবো সারাজিবন মনে থাকবে


তোমার এত সাহস হয় কি করে, এমন একটা থাপ্পড় দেবো সারাজিবন মনে থাকবে।কথা গুলো বলছে আর রাগে ফুলছে রানা ।আর নিতু মাথা নিচু করে শুনছে। 
নিতু-কেন আমি কি করেছি ,যে এভাবে বলছ।
রানা-তুমি কি ভাবে বলতে পার যে ,আমি যেন তোমাকে ভুলে যাই।
নিতু-এতে তোমার জিবনের জন্য ভাল হবে।আমার একটা অনিশ্চিত জীবন, আর এ জিবনের সাথে জড়িয়ে তোমাকে আমি কোন অনিশ্চয়তার মাঝে ফেলতে চাই না। bangla sms
রানা- তুমি খুব বেশি বোঝা শিখেছো তাইনা।আমাকে কেন বলেছো ,তুমি চলে যাও ভুলে যাও আমাকে,পারবে এটা ?
নিতু-না ।
রানা- তাহলে আমাকে কেন বলছো ?
নিতু-জানিনা শুধু জানি এতে তোমার ভাল হবে।
রানা- ঠিক আছে আমি তোমাকে ভুলে যাব ।আজ থেকে আমার যা ইচ্ছে তাই করবো আমার জিবনের সাথে,আমার যেভাবে ইচ্ছে চলবো ।
নিতু-না তুমি এমন কিছুই করবেনা ।
রানা-কেন করবনা ?
নিতু-কারন আমি তোমাকে খুব ভালোবাসি আর তোমার কোন ক্ষতি আমি সহ্য করতে পারবনা । bangla love story
রানা-তুমি আমাকে এত ভালবাস আর আমাকে ভালবাসতে শিখিয়ে্ছ,তবে এসব কথা কেন বলো ।দয়া করে আর কোন দিন বলনা ।
দুজনের চোখে পানি আর ঠোঁটে হালকা হাসি । যেন সব পেয়েছে আর সব পিছনে ফেলে এগিয়ে যেতে পারবে দুজন একসাথে সব বাঁধা কাটি ।