Jokes-Beggar-ভিক্ষুক-Lover-এক তরুনী-Cow-গরু



ভিক্ষুক: স্যার ২০ টা টাকা দেন কফি খাব
লোক: কেন?? কফি তো ১০ টাকা কাপ
ভিক্ষুক: স্যার সাথে গার্ল ফ্রেন্ড আছে তো তাই।
লোক: ভিক্ষুক হয়েও গার্ল ফ্রেন্ড বানিয়েছ।
ভিক্ষুক: জি না স্যার, গার্ল ফ্রেন্ড বরং আমাকে ভিক্ষুক বানিএছে

****
বাড়ি থেকে পালাচ্ছে এক তরুনী। গেটের কাছে অপেক্ষা করছে তার প্রেমিক। উভয়ের মধ্যে কথা হচ্ছে-
প্রেমিক: তোমার বাবা টের পাননি তো?
প্রেমিকা: উনি বাসাই নেই।
প্রমিক: বল কি? এত রাতে বাসার বাইরে?
প্রেমিকা: আমাদের জন্য টেকসি ডাকতে গেছেন।


***
এক লোকের গরু হারিয়ে গেছে। কোথাও সে খুজে পাচছে না,
খুজতে খুজতে ক্লান্ত হয়ে পার্কের এক কোনাই বিশ্রাম করেছে।
পার্কের অপর কোনাই বসে কপত কপতি আলাপ আলোচনায় বিভোর,
কপত কপতি বলছে- আমি তোমার চোখে চোখ রাখলে পুরা পৃথিবীটাকে দেখি।
এমন সময় পাশে বসে থাকা গরু হারান লোকটা উঠে এসে বলে - আমি আমার গরুটা খুজে পাচছিনা, ভাই দয়া করে ওনার চোখে চোখ রেখে খুজে দেখে বলুন তো আমার গরু টা কোথায় আছে?